ছাত্র ফ্রন্টের ঢাবি শাখার সভাপতি রাজীব, সাধারণ সম্পাদক সুহাইল
১৭ জানুয়ারী, ২০২২ ১২:৫৫ পূর্বাহ্ন

  

ছাত্র ফ্রন্টের ঢাবি শাখার সভাপতি রাজীব, সাধারণ সম্পাদক সুহাইল

Online Reporter
১৩-০১-২০২২ ০৭:৫৭ পূর্বাহ্ন
ছাত্র ফ্রন্টের ঢাবি শাখার সভাপতি রাজীব, সাধারণ সম্পাদক সুহাইল

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট (বাসদ) ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ১১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে রাজীব কান্তি রায়কে সভাপতি ও সুহাইল আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলাভবনের সামনে অবস্থিত বটতলায় সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার ১১তম সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য নেতারা হলেন সহসভাপতি লাবনী বন্যা, সাংগঠনিক সম্পাদক জেসান অর্ক মারাণ্ডি, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ, অর্থ সম্পাদক কাজী মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহির ফারহান খান, স্কুলবিষয়ক সম্পাদক রিমিয়া রিমি, পাঠাগার সম্পাদক মনীষা আক্তার এবং সদস্য জোবাইদুল হক ও জুয়েল তাইফ

সন্ত্রাস-দখলদারিমুক্ত, স্বায়ত্তশাসিত ও গণতান্ত্রিক বিশ্ববিদ্যালয়ের দাবি সামনে রেখে বুধবার ছাত্র ফ্রন্টের বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলন হয়। জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দিন। এরপর ক্যাম্পাসে একটি শোভাযাত্রা করেন সংগঠনের নেতা-কর্মীরা।

শোভাযাত্রা শেষে বটতলায় ছাত্র ফ্রন্টের সম্মেলনের সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সংগঠনের ঢাবি শাখার সাধারণ সম্পাদক রাজীব কান্তি রায়ের সভাপতিত্বে ও সদস্য সুহাইল আহমেদের সঞ্চালনায় এতে বক্তব্য দেন ঢাবির নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জোবাইদা নাসরিন, বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্র ফোরামের সদস্য জনার্দন দত্ত, ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুক্তা বাড়ৈ, বিশ্ববিদ্যালয় শাখার সদস্য লাবনী বন্যা ও জেসান অর্ক মারাণ্ডি।
 

Online Reporter ১৩-০১-২০২২ ০৭:৫৭ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 12 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   শামস লিভিং, শহীদবাগ, ঢাকা
(রাজারবাগ পুলিশ লাইন্সের ২নং গেইটের বিপরীতে)
মোবাইল :   ০১৬১৬-১০৪৪৯৮
  ইমেল :   info@shikkharalo24.com