রাজধানীতে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা
১৭ জানুয়ারী, ২০২২ ০১:৫৩ পূর্বাহ্ন

  

রাজধানীতে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

Online Reporter
২৮-১১-২০২১ ০৪:৩৫ অপরাহ্ন
রাজধানীতে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীর মগবাজারে মো. সোহার্দ্য রহমান মুহূর্ত (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে। এ ঘটনা ঘটে রোববার (২৮ নভেম্বর) সকালে।

মো. সোহার্দ্য রহমান মুহূর্ত সরকারি বিজ্ঞান স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। সে মগবাজারের আমবাগান এলাকায় পরিবারের সঙ্গে থাকতো।

মৃতের বাবা জিল্লুর রহমান বলেন, সকালে ছেলেকে বাসায় একা রেখে মেয়ের স্কুলে যায় তার মা মুন্নি বেগম। পরে স্কুল থেকে এসে ঘরের দরজা বন্ধ দেখে। অনেক ডাকাডাকির পর দরজা না খুললে আশেপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় দেখা যায়, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত রয়েছে সোহার্দ্য। পরে আমি খবর পেয়ে বাসায় আসি। এরপর তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জিল্লুর রহমান বলেন, আমার ছেলে করোনার কারণে স্কুল বন্ধ থাকায় দীর্ঘদিন ধরে মানসিক বিপর্যয় ছিল। আমি তাকে ডাক্তার দেখিয়েছি। আজ বাসায় একা থাকায় সে গলায় ফাঁস দেয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


Online Reporter ২৮-১১-২০২১ ০৪:৩৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 52 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

Loading...
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   শামস লিভিং, শহীদবাগ, ঢাকা
(রাজারবাগ পুলিশ লাইন্সের ২নং গেইটের বিপরীতে)
মোবাইল :   ০১৬১৬-১০৪৪৯৮
  ইমেল :   info@shikkharalo24.com