মা হওয়ার এক মাসের মাথায় সিনেমায় ফিরছেন নুসরাত
১৯ অক্টোবর, ২০২১ ০৫:৩০ পূর্বাহ্ন

  

মা হওয়ার এক মাসের মাথায় সিনেমায় ফিরছেন নুসরাত

Online Reporter
২৫-০৯-২০২১ ০২:৩৬ অপরাহ্ন
মা হওয়ার এক মাসের মাথায় সিনেমায় ফিরছেন নুসরাত

সম্প্রতি মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান।  এরইমধ্যে আগামী মাসে কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর আগামী সিনেমা ‘জয় কালী কলকাত্তেওয়ালি’তে ‘রাকা’ চরিত্রে দেখা যাবে নুসরাতকে।

সিনেমার পরিচালক সুদেষ্ণা জানিয়েছেন, ‘‘নুসরাতের কাছে একটু ভয়ে ভয়েই গিয়েছিলাম। সন্তানকে রেখে এখন কাজ করতে পারবে কিনা বা শারীরিক ভাবে কতটা সুস্থ এই নিয়ে দ্বিধা ছিলো। কিন্তু সামনাসামনি দেখে অবাক হয়েছি। মাত্র এক মাসে প্রায় আগের মতোই ছিপছিপে তিনি।’’ পরিচালকের আরও দাবি, নিজের ছেলে, পেশা,সংসার সব একসাথে সামলাচ্ছেন নুসরাত।

সিনেমায় নুসরাতের বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। সোহম-নুসরাত এর আগে রবি কিনাগি পরিচালিত ‘জামাই ৪২০’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন। রাজনীতির মাঠেও তাদের মিল রয়েছে।

পুরো সিনেমায় আধুনিক সাজে দেখা যাবে নুসরাতকে। সেই সঙ্গে থাকবে স্নিগ্ধ সাজ।  বরাবরই সুদেষ্ণা-অভিজিতের সিনেমায় রহস্য-রোমাঞ্চ থাকে। এবারো তার ব্যতিক্রম হবে না বলে জানিয়েছেন পরিচালক। এই প্রজন্মের তিন বন্ধু অনীশ, সুজয় ও মিলি কাজের অভাবে পকেটমারিতে যোগ দেবে। এর মধ্যে হঠাৎই শহরের বুক থেকে উধাও হয়ে যায় এক কালীমূর্তি। সেই ঘটনাকে ঘিরেই গল্প এগোবে। কীভাবে অনীশের জীবনে রাকা আসবে সেটাও গল্পের আরও একটি মোড়। অনীশের চরিত্রে দেখা যাবে সোহমকে।

 
 
 
 
 

Online Reporter ২৫-০৯-২০২১ ০২:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 32 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত

  

  ঠিকানা :   শামস লিভিং, শহীদবাগ, ঢাকা
(রাজারবাগ পুলিশ লাইন্সের ২নং গেইটের বিপরীতে)
মোবাইল :   ০১৬১৬-১০৪৪৯৮
  ইমেল :   info@shikkharalo24.com